দুর্গাপুরে চালককে হত্যার চেষ্টা চালিয়ে অটো ছিনতাই

দুর্গাপুরে চালককে হত্যার চেষ্টা চালিয়ে অটো ছিনতাই

দুর্গাপুরে চালককে হত্যার চেষ্টা চালিয়ে অটো ছিনতাই
দুর্গাপুরে চালককে হত্যার চেষ্টা চালিয়ে অটো ছিনতাই

দুর্গাপুর প্রতিনিধি: দুর্গাপুরে গলায় রশি বেধে পারভেজ (১৬) নামের এক অটোচালকে হত্যার চেষ্টা চালিয়েছে ছিনতাইকারীরা। সে উপজেলার যুগিশো গ্রামের রহিদুল ইসলামের ছেলে।

রোববার রাত সাড়ে ৭টার দিকে উপজেলার শ্যামপুর-নারায়ণপুর নির্জন সড়কে এ ঘটনা ঘটে। স্থানীয়রা অহত অবস্থায় অটো চালক পারভেজকে উদ্ধার করে দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। খবর পেয়ে তাৎক্ষণিক দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাশমত আলী ও তদন্ত কর্মকর্তা মাহমুদুল হাসান ঘটনাস্থল পরিদর্শণ করেন।

জানা গেছে, পারভেজ রোববার বিকেল ৫টার দিকে উপজেলার হাটকানপাড়া বাজারে ভাড়ার জন্য চার্জার অটো গাড়ি নিয়ে অবস্থান করছিল। এ সময় অপরিচিত দুই ব্যক্তি এসে পালশা বাজারে যাবে বলে তার গাড়িতে উঠে বসে। পরে তাদের নিয়ে পারভেজ পালশা বাজারে আসেন। ওখান থেকে তাদের কথা মত আবার নওপাড়া বাজারে আসেন। এ সময় ওই অপরিচিত দুই ব্যক্তি নওপাড়া বাজারে চা খাওয়ার কথা বলে দীর্ঘ সময় ক্ষেপণ করেন। পরে ওখান থেকে সন্ধ্যা ৭টার দিকে শ্যামপুর-নারায়ণপুর সড়কে যাওয়ার সময় নির্জণ জায়গায় অটোটি থামাতে বলেন।

এ সময় একজন সড়কের পাশে পানবরজ থেকে রশি নিয়ে এসে চালক পারভেজের গলায় বেধে ফেলে আর অপরজন মুখে বালি দিতে থাকলে সে ঘটনাস্থলেই জ্ঞাণ হারিয়ে ফেলে। পরে ছিনতাইকারী তার চার্জার অটো নিয়ে পালিয়ে যায়।

জানতে চাইলে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাশমত আলী জানান, ঘটনাস্থল পরিদর্শণ করা হয়েছে। কিশোর পারভেজকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। হাসপাতালে আহত পারভেজের সাথে কথা বলেছি। তার বর্ননা অনুযায়ী ছিনতাই হওয়া অটোটি উদ্ধারের চেষ্টা চলছে। এ ছাড়াও এ ঘটনায় থানায় মামলা হবে বলে জানান ওসি।

মতিহার বার্তা ডট কম- ০৪ জানুয়ারী ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply